| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বিশ্বাসঘাতকতার আরেক নাম নাম জিয়াউর রহমান : ওবায়দুল কাদের 


বিশ্বাসঘাতকতার আরেক নাম নাম জিয়াউর রহমান : ওবায়দুল কাদের 


রহমত নিউজ     25 November, 2022     06:08 PM    


১৯৭৫ এ  সেনাপতি জিয়াউর রহমান বিশ্বাসঘতকতার আরেক নাম বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ১৩ নভেম্বরের হত্যাকাণ্ড ও ২১ আগস্ট হত্যাকাণ্ড এবং ১৫ আগষ্টের মাষ্টার মাইন্ড জিয়াউর রহমান। আর ২১ আগস্টের মাস্টার মাইন্ড তৎকালিন যুবরাজ তারেক রহমান।

শুক্রবার (২৫ নভেম্বর) স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) পঞ্চম ত্রিবার্ষিক জাতীয় সম্মেলনে তিনি এসব কথা বলেন। ঐতিহাসিক শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত চিকিৎসকদের এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের, শেখ হাসিনা দেশের গর্ব পদ্মা সেতু করেই ফেলেলো আর এতে  করে বিএনপির জ্বালা বাড়ছে। বিএনপি এত মিথ্যাচার আর বিষোদগার কেন করে বুঝেন না প্রশ্ন রেখে ; ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,  মিথ্যাচার করতে করতে বিএনপির নেতা তারেক জিয়া ও ফখরুলরা রাজনীতির শিষ্ঠাচার হারিয়ে ফেলেছে।

ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে আরও বলেন, নেতিবাচক রাজনীতি ও সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষকতা এবং জঙ্গীবাদের পৃষ্ঠপোষকতার জন্য আপনাদের আন্দোলনে আপনাদেরই পতন হবে। নির্বাচনেও বিএনপির পতন হবে।  

ওবায়দুল কাদের  বলেন, আওয়ামী লীগের সম্মেলন মানেই হাজার হাজার লক্ষ লক্ষ মানুষের সমাবেশ। আমার পাল্টা পাল্টি তে নেই। আমরা মারামারিতে নেই। কিন্তু মনে রাখবেন ভয় দেখিয়ে লাভ নেই। বঙ্গবন্ধু কন্যা আল্লাহ ছাড়াও কাওকে ভয় করেন না।